বৃহস্পতিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৪

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার


 

**ডাউনলোড করে নিন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের ল্যাটেস্ট ভার্শন, সাথে থাকছে ফাইনাল ক্র্যাক সারাজীবনের জন্য। (NO FAKE SERIAL ISSUE)**


ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের ক্র্যাক নিয়ে আমাদের পেজ এ অনেক পোস্ট আসছে, সবাই ব্যাবহারও করছেন ভালভাবে, হয়ত কেও এখনও কোন সমস্যায় পরেন নি। তাহলে কেন আইডিএম নিয়ে আবার পোস্ট করছি?
জী, কারণ অবশ্যই আছে। কেও কি আইডিএম এর নতুন ভার্শনগুলো ডাউনলোড করে দেখেছেন? মে মাসের ১৬ তারিখ থেকে রিলিজ পাওয়া আইডিএম এর নতুন ভার্শনগুলোতে কিন্তু সমস্যা একটা আছে, তাই এই পোস্ট।
জী না, সমস্যাটি আইডিএমের নয়, আমরা যারা আইডিএম পাচ/ক্র্যাক করে ব্যাবহার করি সমস্যাটি তাদের জন্য।
যদি কেও আইডিএমের এই নতুন ভার্শনগুলো ইন্সটল করে থাকেন তাহলে দেখবেন আগের পাচ/ক্র্যাক যা দিয়ে অনেক সহজেই আইডিএম ক্র্যাক করা যেত তা আর করা যাচ্ছে না। যতবারই চেষ্টা করুন না

কেন, পাচিং ফেইল্ড দেখাবে। কোনভাবেই পাচ না করতে পেরে মাথা আপনার খারাপ হয়ে যাবে। আপনার মাথা যাতে খারাপ না হয় তাই এর আগেই আপনাদের সমস্যার সমাধান দিয়ে দিচ্ছি। কারণ Problem-E-Solve (সমস্যা-ই-সমাধান) মেম্বার গ্রুপের মেম্বাররা সবকিছু একটু আগেই পায়।

যে কাজগুলো করতে হবে। একদম সহজ, আগের ক্র্যাক থেকেও সহজ।
১- এখান থেকে ১.৫ মেগাবাইটের জিপ ফাইলটি ডাউনলোড করুন।
https://app.box.com/s/u6z2j39gtpln06n5itsc
২- আইডিএম ওপেন থাকলে এক্সিট করুন। (সিস্টেম ট্রে থেকে আইডিএমের উপর রাইট ক্লিক করে এক্সিট ক্লিক করুন)
৩- এবার ডাউনলোড করা ফাইলটি যেকোনো ফোল্ডারে এক্সট্রাক্ট করুন।
৪- এক্সট্রাক্ট করার পর ৩ টি ফাইল পাবেন। (IDM New Patch, Install Notes & Regkey.reg)
৫- আইডিএম নিউ পাচ ফোল্ডার থেকে IDMan (IDMan.exe) ফাইলটি কপি করুন এবং Local Disk C > Program Files (x86) > Internet Download Manager ফোল্ডারে পেস্ট করে দিন।
৬- অপশন শো করলে রিপ্লেসে ক্লিক করুন এবং পারমিশন চাইলে Continue তে ক্লিক করুন।
৭- এরপর যে ফোল্ডারে ফাইল এক্সট্রাক্ট করেছিলেন সেখানে যেয়ে Regkey.reg ফাইলের উপর ডাবল ক্লিক করুন এবং Yes এ ক্লিক করুন।
৮- ব্যস, কাজ শেষ। এবার আইডিএম ওপেন করে নিশ্চিন্তে ডাউনলোড করুন।
৯- পরবর্তীতে রিলিজ হওয়া নতুন ভার্শনেও ব্যাবহার করা যাবে এই ক্র্যাক।

ল্যাটেস্ট আইডিএম না থাকলে ডাউনলোড করতে পারেন এখান থেকেঃ www.internetdownloadmanager.com/download.html

হ্যাপি ডাউনলোডিং এন্ড বি ইউথ টেঁকহেল্পওয়ার্ল্ড!!!
**নিয়ে নিন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার 6.19 Build 9 ফাইনাল ক্র্যাক (NO FAKE SERIAL ISSUE)** ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের ক্র্যাক নিয়ে এই গ্রুপে অনেক পোস্ট আছে, সবাই ব্যাবহারও করছেন ভালভাবে, হয়ত কেও এখনও কোন সমস্যায় পরেন নি। তাহলে কেন আইডিএম নিয়ে আবার পোস্ট করছি? জী, কারণ অবশ্যই আছে। কেও কি আইডিএম 6.19 Build 9 ভার্শনটি ডাউনলোড করে দেখেছেন? এই ভার্শনটি এই মাসের ১৬ তারিখে রিলিজ হয় এবং আইডিএম এর সবথেকে ল্যাটেস্ট ভার্শন এটি। কিন্তু সমস্যা একটা আছে, তাই এই পোস্ট। জী না, সমস্যাটি আইডিএমের নয়, আমরা যারা আইডিএম পাচ/ক্র্যাক করে ব্যাবহার করি সমস্যাটি তাদের জন্য। যদি কেও আইডিএমের এই নতুন ভার্শনটি ইন্সটল করে থাকেন তাহলে দেখবেন আগের পাচ/ক্র্যাক যা দিয়ে অনেক সহজেই আইডিএম ক্র্যাক করা যেত তা আর করা যাচ্ছে না। যতবারই চেষ্টা করুন না কেন, পাচিং ফেইল্ড দেখাবে। কোনভাবেই পাচ না করতে পেরে মাথা আপনার খারাপ হয়ে যাবে। আপনার মাথা যাতে খারাপ না হয় তাই এর আগেই আপনাদের সমস্যার সমাধান দিয়ে দিচ্ছি। কারণ আপনারা টেঁকহেল্পওয়ার্ল্ড গ্রুপের মেম্বার, আর টেঁকহেল্পওয়ার্ল্ড গ্রুপের মেম্বাররা সবকিছু একটু আগেই পায়। যে কাজগুলো করতে হবে। একদম সহজ, আগের ক্র্যাক থেকেও সহজ। ১- এখান থেকে ১.৫ মেগাবাইটের জিপ ফাইলটি ডাউনলোড করতে  এখানে ক্লিক করুন  ২- আইডিএম ওপেন থাকলে এক্সিট করুন। (সিস্টেম ট্রে থেকে আইডিএমের উপর রাইট ক্লিক করে এক্সিট ক্লিক করুন) ৩- এবার ডাউনলোড করা ফাইলটি যেকোনো ফোল্ডারে এক্সট্রাক্ট করুন। ৪- এক্সট্রাক্ট করার পর ৩ টি ফাইল পাবেন। (IDM New Patch, Install Notes & Regkey.reg) ৫- আইডিএম নিউ পাচ ফোল্ডার থেকে IDMan (IDMan.exe) ফাইলটি কপি করুন এবং Local Disk C > Program Files (x86) > Internet Download Manager ফোল্ডারে পেস্ট করে দিন। ৬- অপশন শো করলে রিপ্লেসে ক্লিক করুন এবং পারমিশন চাইলে Continue তে ক্লিক করুন। ৭- এরপর যে ফোল্ডারে ফাইল এক্সট্রাক্ট করেছিলেন সেখানে যেয়ে Regkey.reg ফাইলের উপর ডাবল ক্লিক করুন এবং Yes এ ক্লিক করুন। ৮- ব্যস, কাজ শেষ। এবার আইডিএম ওপেন করে নিশ্চিন্তে ডাউনলোড করুন। হ্যাপি ডাউনলোডিং এন্ড বি ইউথ টেঁকহেল্পওয়ার্ল্ড!!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন